দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর

হায়ার বাংলাদেশ লিঃ এবং বাটারফ্লাই গ্রুপ এর মধ্যে দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর

সানি খান | প্রকাশিত: ১৪ জানুয়ারী ২০২২ ১৬:৪৪; আপডেট: ২৮ জানুয়ারী ২০২২ ১০:৪০

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হায়ার বাংলাদেশ লিঃ এর ডি.এম.ডি - মি. ওয়াং সিয়াংজিং, সি.এফ.ও মি. আলবার্ট সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগন।

হায়ার বাংলাদেশ লিঃ এবং বাটারফ্লাই গ্রুপ এর মধ্যে দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত। সম্প্রতি হোটেল শেরাটনে এ চুক্তির মাধ্যমে ক্রেতারা এখন হায়ার ব্র্যান্ড এর পণ্য দেশব্যাপী বাটারফ্লাই এর ২৪০ এরও অধিক শো-রুম থেকে ক্রয় এবং বিক্রয়োত্তর সেবা গ্রহণের সুবিধা নিতে পাবেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হায়ার বাংলাদেশ লিঃ এর ডি.এম.ডি - মি. ওয়াং সিয়াংজিং, সি.এফ.ও মি. আলবার্ট সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগন। এছাড়াও বাটারফ্লাই গ্রুপ এর পক্ষে উপস্থিত ছিলেন সম্মানিত চেয়ারম্যান মিস মাসুমা রশিদ, সি.ই.ও এন্ড এম.ডি মি. মুস্তাফিজুর রহমান সাজিদ, ডিরেক্টর, অপারেশনন্স মি. মাহবুবুর রহমান সজীব, সি.এফ.ও মি. শাহজাহান মজুমদার সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগন।

ক্রেতাদের সাধ্যের মধ্যে গ্লোবাল ব্রান্ডের পণ্য বিপণনের লক্ষ্যে হায়ার বাংলাদেশ লিঃ চীন ও বাংলাদেশের একটি যৌথ উদ্যোগ হিসেবে অক্টোবর ২০২০ থেকে বাংলাদেশে বাণিজ্যিকভাবে কার্যক্রম শুরু করে। বিশ্বের ১৬০ এর ও অধিক দেশে হায়ার ব্র্যান্ড এর পণ্য ব্যবহৃত হচ্ছে, যার মধ্যে ১০৮ টি দেশেই হায়ার সরাসরি নিজ তত্ত্বাবধানে ব্যবসা পরিচালনা করে আসছে। এছাড়া হায়ার ক্রমাগত ১৩ বছর ধরে বিশ্বের নম্বার ১ মেজর ইলেকট্রনিক্স এ্যাপ্লায়েন্সেস নির্মাতা ব্র্যান্ড নির্বাতিত হয়।

অন্যদিকে, বাটারফ্লাই গ্রুপ বাংলাদেশের শীর্ষ স্থানীয় ইলেকট্রনিক্স পণ্য উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান হিসেবে দীর্ঘ ৩৪ বছর ধরে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে।

আরো জানতে: https://www.haier.com/bd/ 




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাসা- বি-৬২ (৩য় তলা) , রোড: ৩, ব্লক: বি, নিকেতন, গুলশান-১, ঢাকা-১২১৩

মোবাইল : ০১৭১৯০২৩৮০৩

ইমেইল : extraprbd@gmail.com

Developed with by
Top