স্মরণসভা

শিল্পায়নের মহানায়ক আলহাজ্ব আনোয়ার হোসেন এর স্মরণসভা

সানি খান | প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২১ ১৩:১৬; আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২১ ১৪:০০

আনোয়ার গ্রুপের প্রয়াত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন

আনোয়ার গ্রুপের প্রয়াত চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন স্মরণে ১১ সেপ্টেম্বর ২০২১ রোজ শনিবার ঢাকা চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির হলরুমে “হৃদয়ে বড় সাহেব” শীর্ষক এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
জনাব আনোয়ার হোসেন শুধু ব্যবসা নয়, তিনি দেশ-জাতি এবং সমাজের কল্যাণেও ছিলেন এক নিবেদিতপ্রাণ ব্যক্ত। তাঁর মৃত্যুতে আনোয়ার গ্রুপ হারিয়েছেন তার অভিভাবককে এবং জাতি হারিয়েছে এক কৃতিসন্তানকে। তাঁর মৃৃত্যু দেশ ও জাতরি জন্য এক অপূরণীয় ক্ষতি। মহান এই ব্যক্তির স্মরণে অনুষ্ঠিত সভায় আনোয়ার গ্রুপের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ স্মৃতিচারণ করেন এবং মরহুম আনোয়ার হোসেন স্যারের কর্মজীবনের এবং ব্যক্তিজীবনের বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন। এছাড়াও আনোয়ার হোসেনের জীবন দর্শন ও কর্মময় জীবন সম্পর্কিত ভিডিও প্রদর্শিত হয় যেখানে আনোয়ার গ্রুপের ১৪ হাজার কর্মী ফেসবুক লাইভের মাধ্যমে উক্ত সভায় অংশগ্রহন করেন।
উক্ত সভায় তাঁর পরিবারের সদস্যবৃন্দ এবং তাঁর সুযোগ্য পুত্র আনোয়ার গ্রুপের মাননীয় গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক জনাব মানোয়ার হোসেন, মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব হোসেন মেহমুদ, মাননীয় ব্যবস্থাপনা পরিচালক জনাব হোসেন খালেদ উপস্থিত ছিলেন।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাসা- বি-৬২ (৩য় তলা) , রোড: ৩, ব্লক: বি, নিকেতন, গুলশান-১, ঢাকা-১২১৩

মোবাইল : ০১৭১৯০২৩৮০৩

ইমেইল : extraprbd@gmail.com

Developed with by
Top