জাতীয় পিঠা উৎসবের শেষ দিন আজ

এক্সট্রা নিউজ | প্রকাশিত: ৪ মার্চ ২০২১ ০৭:৩৭; আপডেট: ২৯ অক্টোবর ২০২১ ০৩:৫২

১০দিনব্যাপী আয়োজনের ধারাবাহিকতায়  ১৭ ফাল্গুন ১৪২৭ / ২ মার্চ ২০২১ বিকেল ৫টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে নারী মিলন মেলার আয়োজন করা হয়। এ সময় মঞ্চে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট্ কথা সাহিত্যিক সেলিনা হোসেন। আয়োজনে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সাবিহা পারভীন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এবং বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) এর সভাপতি ফাল্গুনী হামিদ, বাংলাদেশ কৃষি গবেষনা ইনস্টিটিউট এর মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা এবং মাননীয় সংস্কৃতি প্রতিমন্ত্রীর সহধর্মিনী ড. সোহেলা আক্তার। এছাড়াও মঞ্চে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির চারুকলা বিভাগের পরিচালক সৈয়দা মাহবুবা করিম এবং নাট্যকলা ও চলচ্চিত্র বিভাগের পরিচালক আফসানা করিম। 

নারী মিলনমেলায় উপস্থিত সকল নারীদের ধন্যবাদ জ্ঞাপন করেন বাংলাদেশ শিল্পকলা একাডেমির মহাপরিচালক এবং জাতীয় পিঠা উৎসব উদযাপন পরিষদের সম্মানিত আহ্বায়ক জনাব লিয়াকত আলী লাকী এবং একাডেমির সচিব ও জাতীয় পিঠা উৎসব উদযাপন পরিষদের সদস্য সচিব  মো. নওসাদ হোসেন।

জানা হয় নারী মিলনমেলায় নারীদের অনুভুতি।এরপর জাতীয় পিঠা উৎসব ২০২১ এর প্রতিদিনের ধারাবাহিকতায় অনুষ্ঠিত হয় সাংস্কৃতিক আয়োজন সংগীত, নৃত্য, আবৃত্তিসহ বর্ণাঢ্য অনুষ্ঠানমালা। 



বিষয়:


আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাসা- বি-৬২ (৩য় তলা) , রোড: ৩, ব্লক: বি, নিকেতন, গুলশান-১, ঢাকা-১২১৩

মোবাইল : ০১৭১৯০২৩৮০৩

ইমেইল : extraprbd@gmail.com

Developed with by
Top