বিউটি ক্লিনিক

ধানমন্ডিতে যাত্রা শুরু করলো ‘গ্লোয়িং বিউটি’

সানি খান | প্রকাশিত: ১১ জানুয়ারী ২০২২ ১৬:২২; আপডেট: ১১ জানুয়ারী ২০২২ ১৬:২৩

চিত্রনায়ক রিয়াজ সাঙ্গে সমাজকর্মী সানজিদা আরবি শম্পা এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জিন্নাত আরাসহ সকল পরিচালকবৃন্দ

মঙ্গলবার (২১ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডিতে সৌন্দর্যচর্চার আধুনিক সব সেবা নিয়ে যাত্রা শুরু করেছে বিউটি ক্লিনিক ‘গ্লোয়িং বিউটি।’ উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ, সমাজকর্মী সানজিদা আরবি শম্পা এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জিন্নাত আরাসহ সকল পরিচালকবৃন্দ।  

গ্লোয়িং বিউটি’র পক্ষ থেকে জানানো হয়, ত্বকের যত্ন ও সুরক্ষায় নিরাপদ কার্যকর সেবা দিতে প্রতিষ্ঠানটির যাত্রা শুরু হয়েছে। এখানে রয়েছে বিশ্বের নামকরা ব্র্যান্ডের ডার্মো-কসমেটিকস ও কালার কসমেটিকস সেবা। এটি একটি পূর্ণাঙ্গ বিউটি সল্যুশন সেন্টার; যেখানে পাওয়া যাবে ফিটনেস সল্যুশন, অভিজ্ঞ ডাক্তার, প্রশিক্ষিত নিউট্রিশনিস্ট ও স্পেশালিস্ট ট্রেইনার। এছাড়াও রয়েছে স্কিন লেজার ট্রিটমেন্ট, অ্যাকনে ট্রিটমেন্ট, ডার্ক সারকেল ট্রিটমেন্ট, হেয়ার রিমুভাল, স্কিন রেভ্যুলেশন, স্কিন টাইটিং, বটক্স অ্যান্ড ফিলার, হেয়ার রিগ্রোথ, হাইড্রা ফেসিয়াল, অক্সিজেন ফেসিয়াল, হাইড্রা ট্রিটমেন্ট, হেয়ার কেরাটিন ট্রিটমেন্টসহ আরও অনেক সেবা।

 

প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী মৌসুমী কবির বলেন, ‘এখানে সেবাগ্রহীতার স্কিন টেস্ট ও স্কিন অ্যানালাইসিসের পর সেবা প্রদান করা হয়। তাই প্রতিটি গ্রাহকের উপযোগী করে ট্রিটমেন্ট ও মেডিসিন দেওয়ার ফলে সাইড ইফেক্ট বা কোনও রকম ক্ষতির সম্ভাবনা থাকে না।’

 



আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাসা- বি-৬২ (৩য় তলা) , রোড: ৩, ব্লক: বি, নিকেতন, গুলশান-১, ঢাকা-১২১৩

মোবাইল : ০১৭১৯০২৩৮০৩

ইমেইল : extraprbd@gmail.com

Developed with by
Top