‘নিউ হায়ার, নিউ স্টার্ট’

হায়ারের ডিলার সম্মেলন ২০২১ অনুষ্ঠিত

সানি খান | প্রকাশিত: ৯ জানুয়ারী ২০২২ ১৫:৪৬; আপডেট: ২৮ জানুয়ারী ২০২২ ১১:৪৬

উপস্থিত ছিলেন সারা দেশ থেকে আসা প্রায় ৩০০ ডিলার ও পরিবেশনক সহ হায়ারের কর্মকর্তাগণ।

হায়ার বাংলাদেশ লিমিটেড তাদের ডিলার এবং পরিবেশকদের নিয়ে একটি জমকালো ডিলার সম্মেলন ২০২১ এর আয়োজন করে। প্রতিষ্ঠানটির উপ ব্যবস্থাপনা পরিচালক মিঃ ওয়াং সিয়াংজিং এই অনুষ্ঠানটির উদ্বোধন করেন। আরো উপস্থিত ছিলেন সারা দেশ থেকে আসা প্রায় ৩০০ ডিলার ও পরিবেশনক সহ হায়ারের কর্মকর্তাগণ।

‘নিউ হায়ার, নিউ স্টার্ট’ শ্লোগানে এ সম্মেলনে হায়ারের বৈশ্বিক শক্তি, হায়ার স্মার্ট হোমের ভবিষ্যত উন্নয়ন কৌশল এবং বাংলাদেশের জন্য ২০২২ সালে চালু করা প্রিমিয়াম পণ্যগুলির উদ্বোধন করা হয়।

 

হায়ারে পক্ষ থেকে জানানো হয়, স্থানীয় ক্রেতাদের চাহিদা মেটাতে তারা ব্র্যান্ড, পণ্য, বিপণন, সরবরাহ এবং অন্যান্য দিকগুলি আরো উন্নয়ন করবে। ক্রেতার সাথে দূরত্ব কমানো, ক্রেতার চাহিদা অনুযায়ী নতুন নুতন পণ্য উদ্ভাবনের মাধ্যমে ওয়ান-স্টপ স্মার্ট হোম সলিউশন নিয়ে আসবে। এই কারণেই হায়ার তাদের নতুন বছরের শ্লোগান ঠিক করেছে ‘একটি নতুন শুরু’।

 

বাংলাদেশে পাওয়া যায় হায়ারের এমন সব পণ্য অনুষ্ঠানে ডিলারদের জন্য শোকেজ করা হয় এবং পণ্য গুনোগতমান, ব্যবহার বিধি ও দাম সম্পর্কে ধারনা দেওয়া হয়। হায়ার লোকালাইজ করতে কাজ করছে এবং বাংলাদেশের বাজারকে আরো সমৃদ্ধ করবে বলেও জানানো হয়।




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাসা- বি-৬২ (৩য় তলা) , রোড: ৩, ব্লক: বি, নিকেতন, গুলশান-১, ঢাকা-১২১৩

মোবাইল : ০১৭১৯০২৩৮০৩

ইমেইল : extraprbd@gmail.com

Developed with by
Top