সামাজিক দায়বদ্ধতা

শ্রমজীবী মানুষদের পাশে বঙ্গবাবা ই-কমার্স

এক্সট্রা নিউজ | প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২১ ১৩:০৫; আপডেট: ৩০ নভেম্বর ২০২১ ০১:৫৩

দেশের নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম বঙ্গবাবা ব্যবসায় পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা বিবেচনা করে এগিয়ে এসেছে শ্রমজীবী মানুষদের পাশে। রাজধানীর বিভিন্ন স্থানে প্রতিষ্ঠানটি থেকে শ্রমজীবী এসব মানুষদের মাঝে মাস্ক ও টি-শার্ট বিতরণ করছে। অসচ্ছলদের স্বাস্থ্য সচেতনতা বাড়াতে ও কোভিড-১৯ মহামারী প্রতিরোধে মাস্ক ব্যবহারকে উৎসাহিত করতে এ উদ্যোগ নিয়েছে বঙ্গবাবা ই-কমার্স সাইট।

নিকুঞ্জ,বাড্ডা,উত্তরা,শ্যামলী ও ধানমন্ডিসহ রাজধানীর বিভিন্ন স্থানে শুক্রবার থেকে শুরু হওয়া এ কার্যক্রমটি আগামী শুক্রবার পর্যন্ত।

বঙ্গবাবা ই-কমার্স কর্তৃপক্ষ জানায়, যেকোনো জরুরী পরিস্থিতিতে শ্রমজীবী ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যয় নিয়ে প্রতিষ্ঠানটি এগিয়ে যাচ্ছি। করোনা মহামারীর এই কঠিন পরিস্থিতিতে অসহায় মানুষের জন্য তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

বঙ্গবাবা অনলাইন শপ থেকে গ্রাহকেরা বিভিন্ন ব্র‍্যান্ডের শতভাগ গুণগত  মানসম্পন্ন ও নিত্য প্রয়োজনীয় পণ্য সাশ্রয়ী মূল্যে কিনতে পারছে। ই-কমার্স খাতে গতানুগতিক প্রতিযোগিতার বিপরীতে গ্রাহকদের আস্থা অর্জন ও মন জয় করার লক্ষ্য নিয়ে এগিয়ে যেতে চায় বঙ্গবাবা ই-কমার্স।

 

গ্রাহকের আস্থা ও সন্তুষ্টি অর্জনের লক্ষ্য নিয়ে ২০২০ সালে নভেম্বর মাসে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে বঙ্গবাবা ই-কমার্স। একবছরের মাথায় প্রতিষ্ঠানটি অনলাইন কেনাকাটা বিশ্বস্ততার সাথে কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

অনলাইন শপে গ্রাহকরা নিত্য প্রয়োজনীয় সকল জিনিস ক্র‍য় করতে পারছেন। নিজস্ব ডেলিভারি পার্টনার দিয়ে নির্দিষ্ট সময় ক্রেতার কাছে পণ্য পৌঁছে দিচ্ছে বঙ্গবাবা ই-কমার্স। এই সাইটে ক্যাশ অন ডেলিভারি, এক্সপ্রেস ডেলিভারি ও স্থান ভেদে এক ঘন্টার মধ্যে পণ্য পৌছে দেয়ার সুবিধা আছে। এক্সপ্রেস ডেলিভারির সাহায্যে ঢাকার গ্রাহকেরা ২৪ ঘন্টার মধ্যে ডেলিভারি পেয়ে যান।

বঙ্গবাবা ই-কমার্স থেকে জনপ্রিয় ব্র‍্যান্ড ও স্থানীয় সেলারদের নানা রকম পণ্য সরাসরি কেনা যায়। এই ই-কমার্স সাইটে নিয়মিত বিভিন্ন ক্যাম্পেইন থাকে। ক্যাম্পেইন চলাকালে আকর্ষণীয় ছাড় দেয়া হয়। মোটর-বাইক থেকে শুরু করে যেকোনো ইলেকট্রনিক গ্যাজেটের নির্ভরযোগ্য অনলাইন শপিং প্ল্যাটফর্ম বঙ্গবাবা ই-কমার্স।

ওয়েবসাইট: https://bongobaba.com/




আপনার মূল্যবান মতামত দিন:


এই বিভাগের জনপ্রিয় খবর

যোগাযোগ: বাসা- বি-৬২ (৩য় তলা) , রোড: ৩, ব্লক: বি, নিকেতন, গুলশান-১, ঢাকা-১২১৩

মোবাইল : ০১৭১৯০২৩৮০৩

ইমেইল : extraprbd@gmail.com

Developed with by
Top